ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

কক্সবাজারে চাঞ্চল্যকর পর্যটক ধর্ষণ, তিনজন আটক

চকরিয়া নিউজ ডেস্ক ::
কক্সবাজারে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের চাঞ্চল্যকর ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ। মামলার আসামী হিসেবে তাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে। এই নিয়ে এজাহারনীয় ১ জনসহ এ পযন্ত মোট ৪ জনকে গ্রেফতার করেছে আইনশৃংখলা বাহিনী।

গ্রেপ্তারকৃতরা হলেন, রেজাউল করিম, মামুনুর রশীদ ও মেহেদী হাসান। তারা ধর্ষনের ঘটনায় সহযোগী ছিলেন বলে জানান পুলিশ।

রোববার দুপুরে কক্সবাজার টুরিস্ট পুলিশ কার্যালয়ে টুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মুসলিম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানিয়েছেন, গত দুইদিন ট্যুরিস্ট পুলিশ অভিযান চালিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের করেছেন। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

অতিরিক্ত ডিআইজি বলেছেন, ধর্ষণকান্ডের মূল অভিযুক্ত আশিককে এখনও আইনের আওতায় আনা সম্ভব হয়নি। তাকে শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, পর্যটক দাবিদার এক নারী দাবি করেছেন বুধবার রাতে শহরের সন্ত্রাসী আশিক এক নারীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে র‌্যাব অভিযান চালিয়ে কক্সবাজারের হোটেল জিয়া গেস্ট ইন থেকে ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করে। ওই নারীর অভিযোগে ভিত্তিতে হোটেলের ম্যানেজার ছোটনকে আটক করে র‌্যাব। এই ঘটনায় ২৩ ডিসেম্বর রাতে কক্সবাজার সদর থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা করেন নির্যাতনের শিকার নারীর স্বামী।

এজাহারভুক্ত আসামিরা হলেন- আশিকুর রহমান ও তার তিন সহযোগী ইস্রাফিল খোদা ওরফে জয় ও মেহেদী হাসান ওরফে বাবু এবং রিয়াজ উদ্দিন ছোটন। মামলাটি ট্যুরিস্ট পুলিশ তদন্ত করছে।

পাঠকের মতামত: